Click below to view this site using some new reading style

** Classic | Flipcard | Magazine | Mosaic | Sidebar | Snapshot | Timeslide **

Bhaalo Achis? (Are You Alright?)

6:48 PM Edit This 0 Comments »

sokh kore kinechilem matching laptop,
ekhn dekhlei chokher jol pore top top..
toke ene diyechilem tor mobile cover,
kokhono ki seta dekhe mone pore amay?
amay ontoto ekbar?
jani change tui kore dibi, hoyto diyechis kore,
dhormotolar more e sobe to mele..
kine dewar loker obhav nei, nei obhav icchar,
dekhis ektu daam bujhe kinish,
duniya te obhab nei thokbar
ami sikhechi thoke thoke, chaina tui o sekh
tor jonyo roilo pujor suveccha onek...

- This is my first Bengali article published in my website. the title name in Bengali is suggested to me by my dear brother Swarnendu Mittra. thanks to you bro Smilethis poem has been dedicated to one of my bestest friends who left me in the middle. love you dear. i will always be…

0 comments: